বাড়ি বিনোদন পোস্টারেই অঙ্কুশের বাজিমাৎ

পোস্টারেই অঙ্কুশের বাজিমাৎ

138

বহুদিন ধরেই কোনো খোঁজ নেই পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেতা অঙ্কুশের! মাঝে একবার লুক পরিবর্তনের খবর নিয়ে শিরোনাম হয়েছিলেন। তবে এরপরও কেটে গেছে বহুদিন। হঠাৎ নিখোঁজ এই অভিনেতা এবার ফিরেই বেশ সরগরম ফেলে দিলেন টলিউডে! তাকে নিয়ে এখন সেখানে রীতিমত হইচই!

লুক পরিবর্তন করার জন্যই স্বেচ্ছায় অভিনয় থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন অঙ্কুশ। এটা সবারই জানা। কিন্তু তাই বলে এভাবেই ফিরবেন!

২৫ আগস্ট নতুন ছবির লুক ছাড়লেন অঙ্কুশ। যা দেখে ভীমড়ি খাওয়ার যোগার সবার! নতুন ছবি ‘ভিলেন’-এর পোস্টার দিয়েই রীতিমত হইচই ফেলে দিয়েছেন এই অভিনেতা। পোস্টারে তাকে দেখা গেছে সিক্স প্যাকে! যা দেখে অনেকের চোখ কপালে! তার সঙ্গে আছেন চিত্রনায়িকা মিমি চক্রবর্তী।

ছবি যেরকমই হোক, পোস্টার দিয়েই আলোচনার শীর্ষে অঙ্কুশের ‘ভিলেন’। বাবা যাদব পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে আগামী দূর্গা পুজোয়। ছবিটি নিয়ে ব্যাপক আশাবাদী অঙ্কুশ। তার দাবী, ভিলেন যে ধরনের ছবি তাতে আমি আগে কাজ করিনি। অনেক শেড রয়েছে। এটা একটা ক্রাইম থ্রিলার। অঙ্কুশ বলছেন, টলিউডের ফাইনেস্ট ক্রাইম থ্রিলার ছবি হবে ‘ভিলেন’।

কোরিওগ্রাফার হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর এখন পরিচালক হিসেবেও টলি পাড়ার নিজস্ব জায়গা তৈরি করে ফেলেছেন বাবা যাদব। তিনি বলেন, ছবিটা কমন নয়। আলাদা ফ্লেভার পাবেন দর্শক। অনেক টুইস্ট অ্যান্ড টার্নস রয়েছে। অঙ্কুশের সঙ্গে মিমি কাজ করছেন। তবে আরও একজন নায়িকা রয়েছেন। যদিও পোস্টারে তেমনটি দেখাননি নির্মাতা।