বাড়ি চিটাগাং চট্টগ্রাম প্রেস মালিক সমিতির কার্য নির্বাহী সদস্য নূরনবী সবুজ আর নেই!

চট্টগ্রাম প্রেস মালিক সমিতির কার্য নির্বাহী সদস্য নূরনবী সবুজ আর নেই!

245

চট্টগ্রাম প্রেসমালিকসমিতি ও কদম মোবারক ব্যবসায়ীসমিতির কার্য্য-নির্বাহী কমিটির সদস্য নূরনবী সবুজ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নালিল্লাহির রাজিউন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

জানাযায়, বেশ কিছু দিন ধরে হুদরোগে আক্রান্ত ছিলেন তিনি। গত চারদিন আগে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরবর্তীতে তাকে গতকাল (০৪-০৭-১৯) রাত ১০.৩০ টার দিকে নগরীর ম্যাক্স হাসপাতালে নেওয়া হয়। দায়িত্বরত হৃদরোগ বিশেষজ্ঞরা রাতভর তাকে গভীর পর্যবেক্ষণে চিকিৎসা চালালেও শেষ রক্ষা হয়নি, আজ (০৫-০৭-০৯) ভোর ৪.০০ টায় হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৯ টায় মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয় আন্দরকিল্লা কদম মোবারক জামে মসজিদে এবং ২য় জানাযা অনুষ্ঠিত হবে নিজ জেলা ফেনীর সোনাগাজিতে বিকাল ৪.০০ টায় পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে ।

প্রবীণ এই গুণী ব্যাক্তির মৃত্যুতে শোক প্রকাশ করেছে স্বাধীনতা ৭১ টিভি পরিবার ও বিশিষ্ট জনেরা।
মৃত্যুকালে তিনি স্ত্রী সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন । তাঁর দুই ছেলে ও দুই মেয়ে । তার বড় ছেলে আব্দুল্লাহ আল মামুর স্বাধীনতা ৭১ টিভির মার্কেটিং বিভাগের একজন কর্মকর্তা।