বাড়ি দিত্বীয় সারির খবর নতুন করে আবার প্রযোজনায় আসছে ডিপজল

নতুন করে আবার প্রযোজনায় আসছে ডিপজল

87

বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল দীর্ঘদিন পর আবার চলচ্চিত্র প্রযোজনায় আসছেন। বুধবার ডিপজল বলেন, আমার প্রোডাকশন থেকে নতুন চারটি ছবি নির্মাণের প্রস্তুতি চলছে। প্রযোজিত ছবিগুলোতে আমি নিজেও অভিনয় করবো। বর্তমানে ছবিগুলোর গল্পের কাজ চলছে। একটি ছবির পরিচালক শাহীন সুমন।

বাকি তিন ছবির পরিচালকের নাম সেপ্টেম্বর মাসের শুরুতে জানানো হবে। পরিচালকদের নামের সঙ্গে কারা অভিনয় করবেন ওই বিষয়েও জানাবেন ডিপজল।

তিনি বলেন, আমি সবসময় আমদানি ছবির বিপক্ষে ছিলাম। দেশের হলগুলোতে বাইরের ছবি চলুক এটা কখনোই চাইনি। কিন্তু ছবি সংকটের কারণে ভারতীয় ছবি বেশি চলছে। এর মধ্যে আমি আমার জায়গা থেকে ছবি বানানোর চেষ্টা করে যাবো।

তবে, নতুন করে চারটি ছবিতে ডিপজল যে লগ্নি করতে যাচ্ছেন খবরটি পুরোপুরি নিশ্চিত বলে জানান নব্বই দশকের শেষের দিকে বাংলা ছবির দাপুটে এই ‘মন্দ মানুষ’।

ডিপজল বলেন, আমার ‘সৌভাগ্য’, ‘এদেশ তোমার আমার’ এবং ‘এক কোটি টাকা’ তিনটি ছবি মুক্তির দৌড়ে আছে। ‘সৌভাগ্য’ সেন্সরে আছে। এর মধ্যে নতুন করে আরও চার ছবি শুরু করতে যাচ্ছি।

এদিকে, ডিপজলের ছবির প্রসঙ্গে নির্মাতা শাহীন সুমন বলেন, উনি কয়েকটা ছবি করবেন জেনেছি। আমার সঙ্গে ছবির ব্যাপারে কথা হয়েছে। ভেতরে ভেতরে প্রস্তুতি নিচ্ছি।