বাড়ি দিত্বীয় সারির খবর ১৮ দিন হেঁটে অক্ষয়ের দেখা পেলো ভক্ত!

১৮ দিন হেঁটে অক্ষয়ের দেখা পেলো ভক্ত!

9

বলিউডের জনপ্রিয় নায়ক অক্ষয় কুমারের চোখও কপালে ওঠার জোগাড়। প্রিয় এই নায়কের দেখা পাওয়ার জন্য ৯০০ কিলোমিটার হেঁটেছে এক ভক্ত। দ্বারকা থেকে মুম্বাই হেঁটে এসে অক্ষয়ের দেখা পেয়েছে সে। এমন ভক্তের দেখা পেয়েও গর্বিত এই নায়ক।

নানা সময় ডাই-হার্ড ফ্যানদের পাগলামি দেখেছেন অক্ষয়। কিন্তু এমন ভক্তের দেখা পেলেন এই প্রথম। তার সঙ্গে দেখা করার জন্য একজন ৯০০ কিলোমিটার হাঁটবে এ যেন তার চিন্তার বাইরে।

সেই ভক্তের দেখা পেয়ে একটি ভিডিও পোস্ট করেছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। ১৮ দিন ধরে প্রায় ৯০০ কিলোমিটার হেঁটে আসা সেই অনুরাগীকে সোশ্যাল মিডিয়ায় তার লাখ লাখ ফ্যানেদের সামনে তুলে ধরেছেন অক্ষয়।

ভিডিওটির ক্যাপশনে অক্ষয় লিখেছেন, ‘আজ পর্বতের সঙ্গে দেখা হলো। দ্বারকা থেকে ৯০০ কিমি হেঁটে আমার কাছে এসেছে সে। আমাদের তরুণ প্রজন্ম তাদের লক্ষ্যে পৌঁছনোর জন্য যদি এই পরিকল্পনা ও একাগ্রতা দেখায়, তাহলে আমাদের কেউ আটকাতে পারবে না।’

‘মিশন মঙ্গল’ ছবির সফলতায় বেশ ফুরফুরে মেজাজে আছেন অক্ষয়। সামনে তাকে ‘গুড নিউজ’ ও ‘হাউসফুল ফোর’ সিনেমায় দেখা যাবে। বর্তমানে কিয়ারা আদভাণীর বিপরীতে ‘লক্ষ্মী বম্বে’ সিনেমায় অভিনয় করছেন অক্ষয়।

Met Parbat today, he walked over 900 kms all the way from Dwarka. He planned it in a way to reach Mumbai in 18 days to catch me here on a Sunday. If our youth use this kind of planning and determination to achieve their goals, then there’s no stopping us! #SundayMotivation pic.twitter.com/kJdyNxwwpa— Akshay Kumar (@akshaykumar) September 1, 2019