বাড়ি শিল্প সাহিত্য বোধনের আবৃত্তিসন্ধ্যা “শান্তি ও সম্প্রীতি”

বোধনের আবৃত্তিসন্ধ্যা “শান্তি ও সম্প্রীতি”

237

বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রাম ও বোধন আবৃত্তি স্কুল “শান্তি ও সম্প্রীতি” শিরোনামে চট্টগ্রাম নগরীর থিয়েটার ইনষ্টিটিউট মিলন আয়োেতনে আবৃত্তিসন্ধ্যা এর আয়োজন করেছেন বোধন আবৃত্তি পরিষদ।

আগামী (১৩ সেপ্টেম্বর) শুক্রবার সন্ধ্যা ৬ টায়, নগরীর থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সমকালীন বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ চিন্তাবিদ ও সফল রাষ্ট্রনায়ক মানবতার জননী শেখ হাসিনার শান্তি, সম্প্রীতি ও মানবতার র্শনের অনন্য কাব্যিকলিল PEACE AND HARMONY (Seventy-one selected poems dedicated to SHEIKH HASINA) কাব্যগ্রন্থের আলোকে আবৃত্তি অনুষ্ঠান “শান্তি ও সম্প্রীতি”।

অনুষ্ঠানে উদ্বোধক হিশেবে উপস্থিত থাকবেন ড. অনুপম সেন– আন্তর্জাতিক খ্যাতিমান সমাজবিজ্ঞানী, প্রধান অতিি কবি আজিজুর রহমান আাজিজ- সাবেক প্রধান তথ্য কমিশনার ও সংস্কৃতি সচিব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, প্রধান আলোচক আবদুল মান্নান- বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম।

সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন– বুলবুল মহলানবীস, কণ্ঠ সৈনিক, স্বাধীন বাংলা বেতার কেন্দ্র। ড. আবুল আজাদ, চেয়ারম্যান, মুক্তিযুদ্ধ একাডেমি ট্রাস্ট। ড. দেবব্রত দেব রায়, প্রাবন্ধিক ও শিক্ষাবিদ, ত্রিপুরা, ভারত। লায়ন রফিক আহামদ, প্রধান নির্বাহী, মমতা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন– আবদুল হালিম দোভাষ, আহবায়ক, বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রাম। কাব্যকন্যা শেখ হাসিনাকে নিবেদিত নির্বাচিত একাত্তরটি কবিতার বার্তা-নির্যাস সংস্কৃতিকর্মী ও সংস্কৃতিমনা মানুষদের নিকট পৌঁছে দেয়ার এই শুভ প্রয়াসে সকলেই আমন্ত্রিত।