বাড়ি চিটাগাং মিরসরাইয়ে লেগুনায় ট্রাকের ধাক্কা, ছাত্রলীগ নেতাসহ নিহত ২

মিরসরাইয়ে লেগুনায় ট্রাকের ধাক্কা, ছাত্রলীগ নেতাসহ নিহত ২

41

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় ট্রাকের ধাক্কায় লেগুনার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন লেগুনার আট যাত্রী। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার জামালের দোকান এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার মিঠাছড়া বাজারের মন্দাবাড়ি এলাকার বাসিন্দা মোহাম্মদ দেলোয়ার হোসেন (৬০) ও একই উপজেলার জামালের দোকান এলাকার বাসিন্দা মোশারফ হোসেন (৩০)। মোশারফ হোসেন উপজেলা ছাত্রলীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক ছিলেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন জানায়, যাত্রী নামাতে মহাসড়কের জামালের দোকান এলাকায় থামে লেগুনাটি। এ সময় পেছন থেকে মালবাহী একটি ট্রাক ধাক্কা দিলে লেগুনাটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে দেলোয়ার হোসেন ঘটনাস্থলেই নিহত হন এবং আহত হন নয়জন। পরে আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় মোশারফ হোসেনকে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথে তাঁর মৃত্যু হয়।

জোড়ারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সোহেল সরকার বলেন, ‘মিরসরাইয়ের মহাসড়কে কোথাও গত রাতে সড়ক দুর্ঘটনায় কারও মৃত্যু হয়েছে—এমনটি আমার জানা নেই। তবে গতকাল রাত ১০টার দিকে জামালের দোকান এলাকা থেকে খাদে পড়ে থাকা একটি লেগুনা উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে এসেছি আমরা।’

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. তানভীর আহমেদ বলেন, ‘গতকাল রাত ১০টার দিকে জামালের দোকান এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজে অংশ নিই। সেখানে একটি লেগুনার যাত্রীদের আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এই দুর্ঘটনায় নিহত একজনকে দেখতে পাই আমরা। পরে আরও একজন মারা গেছে বলে খবর পাই।’