বাড়ি চিটাগাং কর্ণফুলীতে অপরিষ্কার ও অপরিচ্ছন্নতার কারনে ৪টি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা।

কর্ণফুলীতে অপরিষ্কার ও অপরিচ্ছন্নতার কারনে ৪টি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা।

157

নিজস্ব প্রতিনিধিঃ পুরো বিশ্বে এখন একটি আতংকের নাম করোনা ভাইরাস। এই ভয়ংকর ভাইরাস প্রতিরোধে পুলিশ প্রশাসন সহ সামাজিক মানবিক সংগঠন বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে কিন্তু এই ভয়ংকর করোনা ভাইরাসের অজুহাত দেখিয়ে কিছু অসাধু ব্যবসায়ী সাধারণ জনগনকে দুর্ভোগে ফেলচ্ছে।

৩শে মার্চ সোববার দুপুরে, চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার পুরাতন ব্রিজঘাট এলাকায় কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নোমান হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে খাবার হোটেল ও মিষ্টির দোকানে অপরিষ্কার ও অপরিচ্ছন্নতা কারনে মোট ০৪ টি প্রতিষ্ঠানকে মোবাইল কোর্টের মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১১হাজার টাকা জরিমানা করেন।

এ বিষয়ে জানতে চাইলে কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নোমান হোসেন স্বাধীনতা ৭১ কে বলেন, ‘করোনাভাইরাসের অজুহাত দেখিয়ে কেউ যেন বাজারে কৃত্রিম সংকট তৈরি না করতে পারে সে জন্য আমরা অভিযানে নেমেছি।

তিনি বলেন, আজ দুপুরে পুরাতন ব্রিজঘাট এলাকায় অভিযানে আসলে দেখতে পাই নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনীয় রয়েছে। তবে খাবারের হোটেল ও মিষ্টি দোকান সহ ০৪টি প্রতিষ্ঠান অপরিষ্কার ও অপরিচ্ছন্নতা থাকায় ১১হাজার টাকা জরিমানা করেছি।

তিনি আরো বলেন, মজুত থাকার পরও নিত্য প্রয়োজনীয় ভোগ্যপণ্যের দাম যাতে বাড়াতে না পারে সেজন্য উপজেলা প্রশাসন সবসময় মাঠে কাজ করছে।