শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
                                           

অবরোধের সমর্থনে রাজধানীতে বিএনপি ও অঙ্গসংগঠনের ঝটিকা মিছিল

চতুর্থ দফা অবরোধের দ্বিতীয় ও শেষ দিন আজ সোমবার রাজধানীর বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল করেছেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। মিছিল শেষে তাঁরা কোথাও কোথাও সংক্ষিপ্ত সমাবেশও করেন।

বিএনপি ও অঙ্গসংগঠনগুলোর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
আজ সকালে রাজধানীর শান্তিনগরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। শান্তিনগর মোড় থেকে শুরুর পর মিছিলটি মালিবাগ হয়ে মৌচাকে গিয়ে শেষ হয়। এ মিছিলে শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
সচিবালয়সংলগ্ন তোপখানা রোড থেকে পুরানা পল্টনের দিকে অবরোধের সমর্থনে মিছিল করেছে ছাত্রদল। মিছিলে ছাত্রসংগঠনটির কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, তিতুমীর কলেজ ও কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মিরপুরের পল্লবী ও রূপনগরে ছাত্রদলের নেতা-কর্মীরা মিছিল করেছেন। এ ছাড়া অবরোধের সমর্থনে ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দল, উত্তরায় মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দল ও ধোলাইপাড় এলাকায় মহানগর দক্ষিণ বিএনপি বিক্ষোভ মিছিল করেছে।
বিএনপিসহ বিরোধী দলগুলো এর আগে তিন দফায় অবরোধ কর্মসূচি পালন করেছে। চতুর্থ দফার এ অবরোধের প্রথম দিন গতকাল রোববার সারা দেশে অন্তত পাঁচটি বাসে আগুন দেওয়া হয়েছে। এর মধ্যে ঢাকায় তিনটি বাসে আগুন দেওয়া হয়।



ফেইসবুক পেইজ