বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
                                           

আইনজীবী তালিকাভুক্তির এমসিকিউ ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

বাংলাদেশ বার কাউন্সিলের আইনজীবী তালিকাভুক্তির (এনরোলমেন্ট) এমসিকিউ ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে। বার কাউন্সিলের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ বার কাউন্সিলের আসন্ন এনরোলমেন্ট এমসিকিউ পরীক্ষা প্রয়োজনীয় সংখ্যক পরীক্ষাকেন্দ্র প্রাপ্তি সাপেক্ষে আগামী ১৭ নভেম্বর সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এমসিকিউ পরীক্ষার রোল নম্বরভিত্তিক পরীক্ষাকেন্দ্রের তালিকা, অনলাইনে প্রবেশপত্রপ্রাপ্তি ইত্যাদি বিষয়ে বিস্তারিত নোটিশ পরবর্তীতে যথাসময়ে বার কাউন্সিলের অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা প্রয়োজনীয় সংখ্যক পরীক্ষাকেন্দ্র প্রাপ্তি সাপেক্ষে আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার বিস্তারিত পরবর্তীতে যথাসময়ে জানানো হবে।
গত ১৭ জুন অনুষ্ঠিত এনরোলমেন্ট এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু লিখিত পরীক্ষায় অনুত্তীর্ণ/অংশগ্রহণে ব্যর্থ প্রার্থীরা ২২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য এনরোলমেন্ট লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এই প্রার্থীদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইন ফরম পূরণ ও লিখিত পরীক্ষার ফি প্রদানের বিস্তারিত বিজ্ঞপ্তি শিগগিরই প্রকাশ করা হবে।
পরীক্ষাসংক্রান্ত সব বিজ্ঞপ্তি বার কাউন্সিলের অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। অনিবার্য কারণে পরীক্ষা গ্রহণের এই ঘোষিত তারিখ/সময়/শিডিউল পরিবর্তন করার এখতিয়ার এনরোলমেন্ট কমিটি সংরক্ষণ করে।



ফেইসবুক পেইজ