মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
                                           
এবার নিজ বাড়িতে দুই মন্ত্রীকে খাওয়ালেন ডিআইজি হারুন

কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে নিজ বাড়িতে দুই মন্ত্রীকে দুপুরের খাবার খাইয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) বিভাগের প্রধান অতিরিক্ত কমিশনার (ডিআইজি) মোহাম্মদ হারুন-অর–রশীদ।

গতকাল বুধবার উপজেলার হোসেনপুর গ্রামে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারকে দুপুরের খাবার খাওয়ান তিনি।
হারুন–অর–রশিদ তাঁর ফেসবুক পেইজে উল্লেখ করেন, বুধবার পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার কিশোরগঞ্জের প্রেসিডেন্ট রিসোর্টে আসেন। এ সময় প্রেসিডেন্ট রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক তাঁদের ফুল দিয়ে বরণ করেন। পরে অতিথিদের তিনি (হারুন) তাঁর গ্রামের বাড়িতে নিয়ে যান।

পোস্টে ডিবি প্রধান বলেন, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী তাঁর আত্মীয় হওয়ায় পারিবারিক মিলনমেলায় তাঁর বাড়িতে যান। এ ছাড়া রাষ্ট্রীয় কাজে কিশোরগঞ্জ সফরে থাকা পরিকল্পনামন্ত্রী তাঁর আমন্ত্রণে কিছুক্ষণ তাঁর বাড়িতে অবস্থান করেন এবং দুপুরের খাবার গ্রহণ করেন।
এ সময় কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ফেইসবুক পেইজ