সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
                                           

ঘুমের মধ্যে আগুনে পুড়ে মুন্সিগঞ্জে‌ এক তরুণের মৃত্যু

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় ঘরে ঘুমের মধ্যে আগুনে পুড়ে তরুণের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার গভীর রাতে উপজেলার আটপাড়া গ্রামের মোল্লাপাড়ায় এ ঘটনা ঘটে।
মারা যাওয়া তরুণের নাম মো. কাউসার (২৩)। তিনি একই গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে বাড়ির একটি টিনশেড ঘরে কাউসার ঘুমিয়ে ছিলেন। দিবাগত রাত পৌনে তিনটার দিকে ওই টিনশেড ঘরে আগুনের ধোঁয়ার গন্ধে বাড়ির অন্য লোকদের ঘুম ভেঙে যায়। তাঁরা ঘুম থেকে জেগে দেখেন কাউসারের ঘরে আগুন জ্বলছে। এ সময় চিৎকার দিয়ে কাউসারকে ডাকা হলেও তিনি ঘর থেকে বের হতে পারেননি। প্রতিবেশী ও স্থানীয় লোকজন আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। রাত সাড়ে তিনটার দিকে শ্রীনগর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পৌনে চারটার দিকে আগুন নেভান। পরে ঘর থেকে কাউসারের ঝলসানো লাশ উদ্ধার করা হয়।
শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যারহাউস কর্মকর্তা মাহফুজ রিবেন বলেন, ওই ঘরে কাউসার একাই ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। আগুনে ঘরের সব মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে। লাশটি শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।
শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়েবির প্রথম আলোকে বলেন, কারও কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



ফেইসবুক পেইজ