শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
                                           

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ নেতা নিহত, অপর তরুণ আহত

নাটোরের সিংড়া উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তাঁর এক বন্ধু। গতকাল রোববার রাত পৌনে নয়টার দিকে উপজেলার নিঙ্গইন এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ নেতার নাম অভি রহমান (২০)। তিনি সিংড়ার ছাতারদিঘী ইউনিয়নের ভুলবাড়িয়া গ্রামের শওকত আলীর ছেলে। সিংড়া গলি-ই-আফরোজ সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র অভি কলেজ ছাত্রলীগের উপ–আইনবিষয়ক সম্পাদক ছিলেন। আহত তরুণের নাম মিলু রহমান (২১)।
প্রত্যক্ষদর্শী, সহপাঠী ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাত পৌনে নয়টার দিকে অভি রহমান তাঁর বন্ধু মিলু রহমানকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে নাটোর শহরে যাচ্ছিলেন। পথে নিঙ্গইন এলাকায় পৌঁছালে নাটোর থেকে আসা একটি ট্রাক তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে অভি ও মিলু সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অভিকে মৃত ঘোষণা করেন। আহত মিলুর অবস্থা গুরুতর হওয়ায় গতকাল রাতেই তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন।
সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, ঘটনার পরপরই স্থানীয় লোকজন ট্রাকটি আটক করে পুলিশে দিয়েছেন। তবে ট্রাকচালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ট্রাকচালক ও তাঁর সহকারীকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।



ফেইসবুক পেইজ