মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
                                           

পাইনবাবগঞ্জে রমজানের প্রথম দিনে জেলা প্রশাসনের বাজার মনিটরিং

চাঁপাইনবাবগঞ্জে রমজানের প্রথম দিনে জেলা প্রশাসনের বাজার মনিটরিং

পবিত্র মাহে রমজানের শুরু দিনই নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রনে রাখতে চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের বাজার মনিটরিং কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের নিউ মার্কেট, সবজি বাজার,মাছ বাজার, মর্ডাণ মার্কেট তহা বাজার ও পুরাতন বাজারে ও শান্তি মোড় এলাকা জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের নেতৃত্বে খুচরা ও পাইকারি বাজার পরিদর্শন করা হয়। এ সময় বাজারের ববসায়ীদের মাঝে লিফলেট বিতরণসহ প্রতিটি দোকানে মূল্য তালিকা টাঙানো এবং অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি না করার নির্দেশনা দেওয়া হয়।

বাজার মনিটরিং করার সময় জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন জানান,ব্যবসায়ীরা যেন পন্য মজুত করে অতিরিক্ত দামে বিক্রি না করে- সে বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। নির্দেশনার বাইরে কোন ব্যবসায়ী অতিরিক্ত দামে ও মানহীন পণ্য বিক্রি করলে বিরুদ্ধে কঠোরভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট আসিফ আহমেদ, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মো. রওশান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, কৃষি বিপনন কর্মকর্তা নুরুল ইসলামসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মোঃ আব্দুল ওয়াহাব

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

২৪/০৩/২৩



ফেইসবুক পেইজ