সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
                                           

বগুড়ায় তিন দফা দাবিতে

গ্যাস সংকট, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও ‘প্রহসনের’ নির্বাচন বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচনের দাবিতে বগুড়ায় বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকালে বগুড়া শহর জামায়াতের উদ্যোগে শহরতলির দ্বিতীয় বাইপাস মহাসড়কের ঘুনিয়াতলায় এ কর্মসূচি পালন করা হয়।

বগুড়া শহর জামায়াতের প্রচার সম্পাদক আবু আবদুল্লাহ লাবিব জানান, শ্রমিক কল্যাণ ফেডারেশনের নেতা আজগর আলীর নেতৃত্বে মিছিল বের করা হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে জামায়াত নেতারা বলেন, লাগামহীনভাবে নিত্যপণ্যের দাম বেড়ে যাওয়ায় সাধারণ মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে। সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পুরোপুরি ব্যর্থ হয়েছে। সেই সঙ্গে গ্যাসের তীব্র সংকট মানুষের জীবনকে আরও অসহনীয় করে তুলেছে। জনগণের ভোট ছাড়াই জোর করে ক্ষমতা আঁকড়ে থাকা আওয়ামী লীগ দেশের ভালো চায় না। তারা দেশে একদলীয় শাসন কায়েম করে গায়ের জোরে ক্ষমতায় থাকতে চায়।

নেতারা বলেন, দেশের মানুষ এই সরকারকে আর একদিনও ক্ষমতায় দেখতে চায় না। অবিলম্বে প্রহসনের নির্বাচন বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচন দিতে হবে।

নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তারিকুল ইসলাম জানান, অনুমতি ছাড়াই জামায়াতের কিছু নেতাকর্মী মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে শহরতলির দ্বিতীয় বাইপাস মহাসড়কের ঘুনিয়াতলা এলাকায় বিক্ষোভ মিছিল বের করেন। ৭-৮ মিনিটের মধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করলে নেতাকর্মীরা পালিয়ে যান।

বগুড়া সদর



ফেইসবুক পেইজ