শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
                                           

বিএসএমএমইউর ৬ অনুষদে নতুন ডিন নির্বাচিত

উৎসবমুখর পরিবেশে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ডিন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের এ ব্লক মিলনায়তনে ছয়টি অনুষদের ডিন নির্বাচন অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত ছয়জন ডিন হলেন—মেডিসিন অনুষদে নিউরোলজি বিভাগের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক আবু নাসার রিজভী, সার্জারি অনুষদে সার্জারি অনুষদের বর্তমান ডিন ও নিউরো সার্জারি বিভাগের শিক্ষক অধ্যাপক মোহাম্মদ হোসেন, ডেন্টাল অনুষদের বর্তমান ডিন ও বিশ্ববিদ্যালয়ের কনজারভেটিভ ডেন্টিস্ট্রি অ্যান্ড এন্ডোডনটিক্স বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ আলী আসগর মোড়ল, বেসিক সায়েন্স অ্যান্ড প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদে মাইক্রোবায়োলজি ও ইমিউনোলজি বিভাগের শিক্ষক অধ্যাপক আহমেদ আবু সালেহ, শিশু অনুষদে শিশু বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মানিক কুমার তালুকদার এবং প্রিভেন্টিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন অনুষদে পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স বিভাগের অধ্যাপক আতিকুল হক।

এবারের ডিন নির্বাচনে মেডিসিন অনুষদে ৩ জন, সার্জারি অনুষদে ৩ জন, শিশু অনুষদে ৫ জন, ডেন্টাল অনুষদে ৩ জন, বেসিক সায়েন্স অ্যান্ড প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদে ৩ জন এবং প্রিভেন্টিভ অ্যান্ড সোস্যাল মেডিসিন অনুষদে একজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন।



ফেইসবুক পেইজ