বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
                                           

মানববন্ধন ও আলোচনা সভার মধ্যে দিয়ে ভোলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০২৩ উদযাপিত  

“উন্নয়ন,শান্তি  ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলা জেলায় ”আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী  দিবস ২০২৩” উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব আরিফুজ্জামান,  উক্ত সভায় সভাপতিত্ব করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জনাব প্রফেসর পারভীন আক্তার।

দিবসটি উপলক্ষে ৯ ডিসেম্বর শনিবার সকাল ০৯.৩০ ঘটিকায় ভোলা জেলা প্রশাসকের কার্যালায়ের সামনে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০২৩ এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আরিফুজ্জামান জেলা প্রশাসক ভোলা, ও বিশেষ অতিথি মোঃ মামুন অর রশিদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), ভোলা।

প্রফেসর পারভীন আক্তার সভাপতি, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, ভোলা, এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, ভোলা, জেলা প্রশাসন ও জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ, বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তাগণ, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।



ফেইসবুক পেইজ