বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
                                           

মোহাম্মদপুরে দল বেঁধে ছিনতাই, সিসিটিভির ফুটেজ দেখে গ্রেপ্তার ৯

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে নয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার মোহাম্মদপুরের বিভিন্ন স্থান থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, গতকাল ৩০ থেকে ৩৫ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে বছিলা থেকে ঢাকা উদ্যানের দিকে যাচ্ছিলেন। যাওয়ার পথে তাঁরা কয়েকজন পথচারীকে মারধর করে মুঠোফোন ও টাকা ছিনিয়ে নেন। এ ঘটনায় ভুক্তভোগীরা মামলা করেন। পরে পুলিশ ঘটনাস্থল ও আশপাশের সিসিটিভির (ক্লোজড সার্কিট ক্যামেরা) ফুটেজ দেখে ছিনতাইয়ে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে।

আজ রোববার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এতে বলা হয়, শনিবার সুফিয়ান নামের এক ব্যক্তির কাছ থেকে একটি মুঠোফোন ও ১ হাজার ২০০ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় তিনি মোহাম্মদপুর থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, গাড়ি চালানো, ফুটপাতে কাপড় বিক্রিসহ নানা পেশার আড়ালে গ্রেপ্তার ব্যক্তিরা অপরাধে জড়িত। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. আকাশ (১৯), মো. সুজন (২০), মো. নয়ন (২০), সজল ইসলাম (১৯), আবু কালাম (২১), মো. আরিফ (১৯), মো. কবির (২৩), মো. নাসির (১৯) ও মো. সজীব (১৯)।



ফেইসবুক পেইজ