বাড়ি বিনোদন হাসপাতালে ভর্তি পূর্ণিমা

হাসপাতালে ভর্তি পূর্ণিমা

607

রাজধানীর একটি হাসপাতালে ভর্তি রয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা ও উপস্থাপিকা পূর্ণিমা। গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন এ নায়িকা।

পূর্ণিমার স্বামী আহমেদ ফাহাদ জামাল জানিয়েছেন, প্রথমদিকে পারিবারিক ডাক্তারের কাছে চিকিৎসা নিচ্ছিলেন পূর্ণিমা। কিন্তু অবস্থার উন্নতি না হলে হাসপাতালে ভর্তি করানো হয় পূর্ণিমাকে। সেখানে পরীক্ষা করানোর পর তার ডেঙ্গু ধরা পড়ে।

স্ত্রীর সুস্থতার জন্য পূর্ণিমার স্বামী সকলের কাছে দোয়া চেয়েছেন। তবে ডাক্তার বলেছে, ভয়ের তেমন কিছু নেই। দুই সপ্তাহ পূর্ণ বিশ্রামে থাকলে সবকিছু ঠিক হয়ে যাবে।

এদিকে শুধু ডেঙ্গুই নয়, এক বছরেরও বেশি সময় ধরে পাকস্থলীর সমস্যায়ও ভুগছেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। এ ব্যাপারে গত বছর ডাক্তারের শরনাপন্ন হলে পরীক্ষা নীরিক্ষার পরে তার পাকস্থলীতে ছোট ছোট পাথর ধরা পড়ে। সে সময় চিকিৎসা নেয়ার পর বেশ কিছুদিন ভালোই ছিলেন নায়িকা।

কিন্তু সম্প্রতি মাথাচাড়া দিয়ে উঠছে সেই সমস্যাও। এ ব্যাপারে কয়েকদিন আগে নায়িকা বলেছিলেন, ‘পাকস্থলীর সমস্যাটা খুব ভোগাচ্ছে। ভর্তা ছাড়া কিছুই খেতে পারছি না। বাইরের খাবার তো সহ্যই হচ্ছে না। বেশ কিছুদিন ধরে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলছি। তবুও শরীর ঠিক হচ্ছে না। এক সপ্তাহ ধরে বিছানায় পড়ে আছি। পরপর তিনটি কাজ ছেড়ে দিয়েছি। জানি না কবে সুস্থ হতে পারব।’

বর্তমানে পূর্ণিমার হাতে রয়েছে দুটি চলচ্চিত্রের কাজ। একটি হচ্ছে ‘গাঙচিল’, অন্যটি ‘জ্যাম’। দুটি ছবিই পরিচালনা করছেন তরুণ নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল। দুটিতেই পূর্ণিমার নায়ক ফেরদৌস। নভেম্বর থেকে এ ছবি দুটির শুটিং শুরু হওয়ার কথা।