বাড়ি প্রথম সারির খবর আওয়ামী লীগ -ঐক্যফ্রন্টের বৈঠক ৩১ অক্টোবর

আওয়ামী লীগ -ঐক্যফ্রন্টের বৈঠক ৩১ অক্টোবর

144

আওয়ামী লীগের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকের তারিখ ৩১ অক্টোবর। সোমবার রাত ৮টায় জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে ফোন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় ওবায়দুল কাদের ঐক্যফ্রন্টের নেতাদের বৈঠকে আমন্ত্রণ জানান ও কতজন সদস্য বৈঠকে আসবেন তা জানতে চান এবং সম্ভাব্য বৈঠকটি ৩১ অক্টোবর হতে পারে বলে জানান। বৈঠকে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ১৫ বা ২০ সদস্য অংশ নিতে পারে বলে তিনি ওবায়দুল কাদেরকে জানিয়েছেন।

এর আগে সন্ধ্যায় সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, সংলাপের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দরজা সবার জন্য সব সময় খোলা। পার্টির পক্ষ থেকে আমরা জানিয়ে দিচ্ছি এই সংলাপে আমরা সম্মত।সংলাপের স্থান ও সময় কিভাবে নির্ধারণ করা হবে সে ব্যাপারে তিনি কিছু বলেননি।

ওবায়দুল কাদের বলেন, খুব শিগগির জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে আওয়ামী লীগের এই সংলাপের স্থান ও সময় জানিয়ে দেয়া হবে।জাতীয় ঐক্যফ্রন্টের ১১ দফা কর্মসূচি ও ৭ দফা দাবি মেনে নেয়া হবে কি না এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, কোন দাবি মেনে নেয়া হবে আর কোনটা মেনে নেয়া হবে না আমরা এখন এ বিষয়ে কিছুই বলতে চাই না, সংলাপে সব বিষয়ে আলোচনা হবে।