বাড়ি প্রথম সারির খবর শেখ তন্ময়ের ৩ দিনের আল্টিমেটাম

শেখ তন্ময়ের ৩ দিনের আল্টিমেটাম

164
সংগৃহীত

বঙ্গবন্ধু পরিবারের ৩য় প্রজন্ম ও বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় মাদক বন্ধে ব্যবসায়িদের তিন দিনের আল্টিমেটাম দিয়েছেন  । আগামী তিনদিনের মধ্যে মাদক ব্যবসা বন্ধ করা না হলে প্রশাসন কঠোর ব্যবস্থার দিকে যাবে বলে ঘোষণা দেন তিনি।

সংসদে শপথ নেয়ার পর ১ম তার নির্বাচনী এলাকায় (বাগেরহাট-২) ফিরে বুধবার রাতে এলাকার পৌরসভা অডিটোরিয়ামে দলীয় নেতাকর্মীদের নিয়ে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় শেখ তন্ময় বলেন, বাগেরহাটের যারা মাদক ব্যবসায়ী আছেন তারা কিন্তু চিহ্নিত, তাদের তালিকা আমার হাতে আছে। আমি কিন্তু ওই তালিকা কাউকে এখনো দেইনি বা এখনো কাউকে বাগেরহাট ছাড়তেও বলিনি। বাগেরহাটে মাদকের ভয়াবহতা এখন মারাত্মক পর্যায়ে পৌছেছে। মাদক শহর থেকে গ্রামে মানুষের হাতে হাতে পৌঁছে গেছে। এঅবস্থায় প্রশাসন তালিকা ধরে খুব দ্রুত মাদক ব্যবসায়িদের ধরতে অভিযান শুরু করবে। বাগেরহাটে মাদক ও মাদক ব্যবসায়ীদের কোন জায়গা হবে না। মাদকের সাথে জড়িত ব্যাক্তিদেরও আনা হবে আইনের আওতায়।

তিনি আরও বলেন, নির্বাচনে অংশ নিয়ে আমি এলাকার জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিলাম মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত সুন্দর বাগেরহাট গড়ে তুলব। সম্ভবনাময় তরুণ প্রজন্মের সামনে এগোনোর বড় বাধা হয়ে দাঁড়িয়েছে মাদক। তরুণরা যদি মাদকাসক্ত হয়ে পড়ে তাহলে তাদের কর্মসংস্থানের সুযোগ তৈরি হবে না। দেশে প্রায় সাড়ে চার কোটি তরুণ রয়েছেন। তাদের মাদক থেকে দূরে রাখতে হবে। তাই বাগেরহাট শহরকে আধুনিক উন্নত করে গড়ে তুলতে মাদক নির্মূল করাই হবে আমার প্রধান কাজ এবং সকলের সহযোগিতা দ্বারা এ মাদক নির্মূলে আমি সফল হব বলে মনে করি।