বাড়ি জনপদ ভালোবাসা দিবসে প্রেমিকার দেখা না পেয়ে যুবকের বিষপান

ভালোবাসা দিবসে প্রেমিকার দেখা না পেয়ে যুবকের বিষপান

268
প্রতীকী ছবি

প্রেমিকার পরিবারের পক্ষ হতে প্রেমের স্বীকৃতি না পাওয়ায় ভালোবাসা দিবসে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে সুবেন্দু মধু (২০) নামে এক যুবক।

গত (১৪ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার বরিশালের আগৈলঝাড়া উপজেলার দক্ষিণ বড়মগড়া গ্রামের কৃষক সুখরঞ্জন মধুর ছেলে সুবেন্দু মধু রাত আনুমানিক ১১.০০ ঘটিকায় প্রেমে স্বীকৃতি না পাওয়ায় অভিমানে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয় এবং বিষ বের করে তাকে আশঙ্কা মুক্ত করা হয়।

আত্মহত্যার চেষ্টাকারী সুবেন্দু মধু  উপজেলার গৌরনদী সরকারী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

এ সময় স্থানীয়রা জানায়,  সুবেন্দু মধুর সঙ্গে একই উপজেলার দুশুমী গ্রামের ধীরেণ বিশ্বাসের মেয়ে বরিশাল বিএম কলেজে অনার্স পড়ুয়া ছাত্রী তৃষ্ণা বিশ্বাসের প্রেমের সর্ম্পক ছিল। কিন্তু তৃষ্ণার পরিবার তাদের প্রেমের সম্পর্ক মেনে নিতে অস্বীকৃতি জানায় এবং তৃষ্ণাকে তার প্রেমিক সুবেন্দু মধুর সাথে কোন প্রকার যোগাযোগ রাখতে নিষেধ করে।

১৪ ফেব্রুয়ারী  বৃহস্পতিবার বিকেলে ভালোবাসা দিবসে সুবেন্দু প্রেমিকা তৃষ্ণার সঙ্গে দেখা করতে চান। তৃষ্ণার পরিবার এতে বাধা দেয়। পরে তৃষ্ণার সঙ্গে যোগাযোগ করতে না পারায় বৃহস্পতিবার রাতে ঘরে থাকা বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায় ঐ প্রেমিক যুবক। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে মুমূর্ষু অবস্থায় সুবেন্দুকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার বিষয়ে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন বলেন, বিষয়টি তার জানা নেই। এ বিষয়ে কেউ কোনো লিখিত অভিযোগ আসেনি তার কাছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।