বাড়ি বাংলাদেশ আরো এক ছাত্রীকে যৌন হয়রানি করেছিল সোনাগাজীর অধ্যক্ষ সিরাজ

আরো এক ছাত্রীকে যৌন হয়রানি করেছিল সোনাগাজীর অধ্যক্ষ সিরাজ

101

বাংলাদেশ সময় বিকাল ৩.৪৫ মিনিটে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচ। প্রথম ম্যাচ হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ এবং আয়ারল্যান্ড এর

ফেনীর আলোচিত নুসরাত জাহান রাফি হত্যা মামলার প্রধান আসামি অধ্যক্ষ সিরাজ উদদৌলা মাস ছয় আগে আরেক ছাত্রীকে তার কক্ষে ডেকে নিয়ে যৌন হয়রানি করেছিলেন। মাদরাসা কর্তৃপক্ষের কাছে এই ঘটনায় লিখিত অভিযোগ দিয়েও বিচার পায়নি ওই ছাত্রী। নুসরাত হত্যা মামলার সাক্ষী ওই ছাত্রী। রোববার আদালতে ওই ছাত্রীর জবানবন্দি থেকে এসব তথ্য জানা গেছে।

ফেনীর সিনিয়র বিচারিক হাকিম জাকির হোসাইনের আদালতে ওই ছাত্রীর জবানবন্দি রেকর্ড করা হয়। জবানবন্দিতে তিনি বলেন,ছয় মাস আগে (২০১৮ সালের ৩ অক্টোবর) সোনাগাজী সিনিয়র ফাজিল মাদরসার অধ্যক্ষ সিরাজ তার কক্ষে ডেকে মাদরাসায় ও পরীক্ষায় নানা ধরনের সুযোগ-সুবিধা দেয়ার লোভ দেখান তাকে। এরপর তাকে যৌন হয়রানি করেন। পওে সে বিষয়টি তার বাবাকে জানায়। তার বাবা প্রতিকার চেয়ে মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি বরাবর লিখিত আবেদন করেন। কিন্তু মাদরাসা পরিচালনা কমিটি অভিযোগটি ধামাচাপা দেয়।
মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক শাহ আলম বলেন, চার সাক্ষীর আদালতে দেয়া জবানবন্দিতে অধ্যক্ষ সিরাজের এই ধরনের বহু অপকর্মের তথ্য রয়েছে।