বাড়ি বিনোদন সৌদি আরব মাতাবেন মার্কিন র‌্যাপার নিকি মিনাজ

সৌদি আরব মাতাবেন মার্কিন র‌্যাপার নিকি মিনাজ

122

জেদ্দা শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি আন্তর্জাতিক মানের কনসার্ট। আগামী ১৮ জুলাই কিং আবদুল্লাহ স্পোর্টস স্টেডিয়ামে কনসার্টের আয়োজন করা হবে। আর সেখানে প্রধান গায়িকা হিসেবে থাকবেন মার্কিন পপ তারকা নিকি মিনাজ।

এবার দিন বদলের হাওয়া লেগেছে মুসলিমদের তীর্থস্থান সৌদি আরবে। ধর্মীয় রীতির প্রতি যত্নশীল এই দেশটির সাম্প্রতিক সময়ে রূপ পরিবর্তন হতে দেখছে বিশ্ববাসী। সৌদিতে বৈধতা পেয়েছে হালাল নাইটক্লাব, নারীদের গাড়ি চালানো, স্টেডিয়ামে যাওয়া এবং কনসার্ট দেখার।

এ নিয়ে নানা বিতর্ক সৃষ্টি হলেও প্রশংসার চোখে দেখেছেন অনেকে। তবে এই দিন বদলের ধারায় এবার দেশটির জেদ্দা শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি আন্তর্জাতিক কনসার্ট। আর সেখানে প্রধান গায়িকা হিসেবে থাকবেন মার্কিন পপ তারকা নিকি মিনাজ।

আগামী ১৮ জুলাই কিং আবদুল্লাহ স্পোর্টস স্টেডিয়ামে ওই কনসার্টের আয়োজন করা হচ্ছে। সংবাদ মাধ্যম গার্ডিয়ানের খবর, জেদ্দা শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি আন্তর্জাতিক মানের কনসার্ট। আর সেখানে নাকি প্রধান গায়ক হিসেবে থাকবেন মার্কিন র‌্যাপার নিকি মিনাজ। আগামী ১৮ জুলাই কিং আবদুল্লাহ স্পোর্টস স্টেডিয়ামে ওই কনসার্টের আয়োজন করা হবে।

তবে এই ঘটনা জানাজানির পর ক্ষেপেছেন সৌদির নারীদের একাংশ। তাদের দাবি, নিকি মিনাজের গানগুলো অশ্লীল ইঙ্গিতপূর্ণ। এছাড়া ঐ অনুষ্ঠানে উপস্থিত সৌদির নারীদের আবায়া (বিশেষ বোরকা) পরতে বলা হয়েছে।