বাড়ি চিটাগাং নগরীতে নিজ চেম্বার থেকে চিকিৎসকের গলিত লাশ উদ্ধার

নগরীতে নিজ চেম্বার থেকে চিকিৎসকের গলিত লাশ উদ্ধার

54

বন্দর নগরী চট্টগ্রামে ডবলমুরিং থানাধীন পাঠানটুলী এলাকার নজির ভাণ্ডার মাজার গলি এলাকা থেকে মো. মনির (৫৫) নামে এক হোমিওপ্যাথ চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে নগরের ডবলমুরিং থানার পাঠানটুলী নাজিরপোল এলাকা থেকে তাঁর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চমেক মর্গে পাঠানো হয়।

ঘটনাস্থলে থাকা ডবলমুরিং থানার এসআই কায়সার হামিদ স্বাধীণতা ৭১ টিভিকে বলেন, ওই হোমিওপ্যাথ চিকিৎসক নিজ চেম্বারের মধ্যে থাকতেন। তাঁর পরিবার থাকে গাজীপুরে। তারা গত ৫ দিন ধরে মুনির হোসেনের কোনো খোঁজ না পাওয়ায় ভাই ফরহাদ চট্টগ্রামে আসেন। তিনি চেম্বারের দরজা ভেতর থেকে বন্ধ দেখে আমাদের খবর দিলে এসে মরদেহ পাওয়া যায়।

কায়সার হামিদ বলেন, মরদেহে কোনো জখমের চিহ্ন নেই। এখন মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ফরেনসিক মর্গে পাঠানো হবে। ওই ব্যক্তি ১৯৯৫ সাল থেকে চট্টগ্রামে। তবে মৃত্যুর কারণ ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাবে না বলে পুলিশ জানায়।

ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তিনি কিভাবে মারা গেছেন সেই বিষয়ে বিস্তারিত জানা যাবে। 

এ প্রসঙ্গে নগরীর ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। চিকিৎসককে নিজ চেম্বারের ভেতরে খাটের উপরে লাশটি পাওয়া গেছে। খাটে মশারি টাঙানো ছিল।

পুলিশের ধারণা ৪/৫ দিন আগে তাঁর মৃত্যু হয়েছে। এদিকে মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা হবে বলে পুলিশ জানায়।