বাড়ি দিত্বীয় সারির খবর ‘ডক্টর অফ লেটারস’ পেলেন শাহরুখ

‘ডক্টর অফ লেটারস’ পেলেন শাহরুখ

101

দরিদ্র, পিছিয়ে পড়া শিশু এবং MEER ফাউন্ডেশনের মাধ্যমে নারী ক্ষমতায়নের জন্যে শাহরুখ খান যে কাজ করেছেন তাকে সম্মান জানাতেই এই উপাধি দেওয়ার আয়োজন। জানুন বিস্তারিত…

কিং খানের অস্ট্রেলিয়া জয়!এই সময় ডিজিটাল ডেস্ক:মেলবোর্নে আয়োজিত হতে চলেছে ভারতীয় চলচ্চিত্র উত্‍সব। আর তারই মঞ্চে সাম্মানিক ডক্টরেট উপাধি দেওয়া হবে শাহরুখ খানকে। এই সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয় লা ট্রোব। 

দরিদ্র, পিছিয়ে পড়া শিশু এবং MEER ফাউন্ডেশনের মাধ্যমে নারী ক্ষমতায়নের জন্যে শাহরুখ খান যে কাজ করেছেন তাকে সম্মান জানাতেই এই উপাধি দেওয়ার আয়োজন। 

খবর শুনে শাহরুখ খান জানিয়েছেন, ‘এই সম্মান পেয়ে আমি অভিভূত এবং গর্বিত। ভারতীয় সংস্কৃতির সঙ্গে দীর্ঘ সময়ের যোগাযোগ লা ট্রোব বিশ্ববিদ্যালয়ের। এই সম্মান আমাকে দেওয়ার জন্যে আন্তরিক ধন্যবাদ জানাবো।’ 

চলচ্চিত্র উত্‍সবের প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত শাহরুখ খান। উপস্থিত থাকবেন করণ জোহরও। দেখানো হবে ১৯৯৫ সালে তাঁদের হিট ছবি কুছ কুছ হোতা হ্যায়। লা ট্রোব অস্ট্রেলিয়ার প্রথম বিশ্ববিদ্যালয় যেখান থেকে সাম্মানিক ডক্টরেট উপাধি পাচ্ছেন কিং খান। আগামী ৯ অগস্ট বানদুরার মেলবোর্ন ক্যাম্পাসে তাঁর হাতে এই উপাধি তুলে দেওয়া হবে।