বাড়ি চিটাগাং সাগরিকায় ‘বন্ধু’কে পিটিয়ে হত্যা

সাগরিকায় ‘বন্ধু’কে পিটিয়ে হত্যা

104

নগরীর পাহাড়তলী সাগরিকা গরুর বাজার এলাকায় ছিনিয়ে নেয়া একটি মোবাইল নিয়ে নিজেরা বন্ধুদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে মোবারক হোসেন (২০) নামে এক তরুণকে পিটিয়ে হত্যা করেছে তার বন্ধুরা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) মধ্যরাতে এ ঘটনা ঘটে। নিহত মোবারক হোসেন পাশের ফৌজদার পাড়া এলাকার মোশারফ হোসেনের ছেলে। নিহত মোবারক মুরগির ফার্ম এলাকার মুজিব কলোনির বাসিন্দা মোশাররফ হোসেনের ছেলে। মোশাররফ পেশায় রিকশা চালক। তার দুই সন্তানের মধ্যে মোবারক ছিল ছোট।

নিহতের বাবা মোশাররফ হোসেন স্বাধীণতা৭১ টিভিকে বলেন, রাত ১২টার পর বাসায় পৌঁছে ছেলের ঘটনাটি জানতে পারি। কী কারণে তাকে মারা হয়েছে জানি না। 

পাহাড়তলী থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মাইনুর রহমান গতকাল স্বাধীণতা ৭১ টিভিকে বলেন, সাগরিকা গরুর বাজারের পাশে একটি নিরিবিলি জায়গায় বসে নিহত মোবারক ও তার দুই বন্ধু আড্ডা দিচ্ছিল। এক পর্যায়ে একটি মোবাইল ছিনিয়ে নেওয়ার পুরনো ঘটনা নিয়ে নিজেদের মধ্যে ঝগড়া হয়। ওই সময় মোবারক রুবেলকে চড় মেরেছিল। পরে রুবেল সেখান থেকে চলে যায়। কিছুক্ষণ পর তার অন্য বন্ধুদের ডেকে আনে। তারা মোবারককে বাঁশ দিয়ে পেটায়।

আহত অবস্থায় মোবারককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায় বলে জানান ওসি। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।