বাড়ি অদ্ভুতুড়ে যৌতুক না দেয়ায় স্ত্রীর অশ্লীল ভিডিও গণমাধ্যমে ছড়িয়ে দিলেন স্বামী!

যৌতুক না দেয়ায় স্ত্রীর অশ্লীল ভিডিও গণমাধ্যমে ছড়িয়ে দিলেন স্বামী!

69

ঘটনাটা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের ভুবনেশ্বরে। পেশায় স্কুল শিক্ষিকা এক নারীকে শ্বশুর বাড়িতে প্রায়ই অকথ্য নির্যাতন সহ্য করতে হতো। সব সময় বাড়ি থেকে যৌতুকের টাকা নিয়ে আসার জন্য চাপ দিতেন শ্বশুর বাড়ির লোকেরা। মেয়েটি সে কথা শোনেনি। তাই তার অশ্লীল ভিডিও তৈরী করেন স্বামী। তাকে নগ্ন করে ছবিও তোলেন। তারপর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও এবং ছবি শেয়ার করে দেন। 

ওই শিক্ষিকা স্কুলে গিয়ে জানতে পারেন তার ন্যুড ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গেছে। তিনি সঙ্গে সঙ্গে তার স্বামীর কাছে জানতে চান, এটা কি করে হলো? স্বামী জানান, বাপের বাড়ি থেকে টাকা না আনার জন্যই তিনি নিজের স্ত্রীর ন্যুড ছবি ভাইরাল করে দিয়েছেন।

এই কথা শোনার পর ওই শিক্ষিকা স্থানীয় থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানান। ওই নারীকে মানসিক এবং শারীরিকভাবে অনেকদিন ধরে অত্যাচার করা হচ্ছিল। এবার টাকা না পেয়ে তার অশ্লীল ছবি ভাইরাল করেন স্বামী। 

ওই নারী জানান, তিনি ভালবেসে বিয়ে করেছিলেন নলিনী রঞ্জন প্রধানকে। তাদের দু’বছর বয়সী একটি বাচ্চাও আছে। এই নোংরা কাজের জন্য তিনি তার স্বামীকে গ্রেপ্তার করার আবেদন জানান। তার অশ্লীল ছবি যাতে না ছড়ায় তার জন্য সাইবার ক্রাইম বিভাগেও আবেদন জানিয়েছেন তিনি। 

সূত্র : নিউজ এইটিন