বাড়ি ঠাকুরগাঁও ঠাকুরগাঁওয়ে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৯, আহত ২৭

ঠাকুরগাঁওয়ে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৯, আহত ২৭

60

ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে ডিপজল এন্টারপ্রাইজ ও নিশাত এন্টারপ্রাইজ নামক দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে সদর থানার ওসি আশিকুর রহমান। এ ঘটনায় অন্তত ৯ জনের মৃত্যু হয়েছে বলে জানান তিনি। আহত হয়েছেন আরো ২৭ জন। আহতদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিপজল এন্টারপ্রাইজ রাতে ঢাকা থেকে ছেড়ে আসছিল অপরদিকে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিল নিশাত এন্টারপ্রাইজ নামক বাসটি।

শুক্রবার (২ আগস্ট) ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের জগন্নাথপুর ইউনিয়নের ২৯ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী ডিপজল এন্টারপ্রাইজ নামে একটি বাসের সঙ্গে ঠাকুরগাঁও থেকে দিনাজপুরগামী নিশাত পরিবহন নামে অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠানোর পর সেখানে আরো দুইজন মারা যায়। সংঘর্ষের পর দুটি বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

ফায়ার সার্ভিস জানায়, দুর্ঘটনাকবলিত বাস দুটি উদ্ধার করা হয়েছে। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

জেলা প্রশাসক কেএম কামরুজ্জামান সেলিম ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, নিহতদের পরিচয় সনাক্ত করে দাফন সম্পন্ন করার জন্য প্রত্যেকে পরিবারকে দশ হাজার টাকা করে দেওয়া হবে জেলা প্রশাসনের পক্ষ থেকে। এছাড়া আহতদের চিকিৎসার জন্যও সহায়তা করা হবে।