বাড়ি খেলাধুলা লর্ডস টেস্ট থেকে ছিটকে গেলেন অ্যান্ডারসন

লর্ডস টেস্ট থেকে ছিটকে গেলেন অ্যান্ডারসন

54

অ্যাশেজের প্রথম টেস্টে মাত্র ৪ ওভার বল করে ডান পায়ের মাংশ পেশির চোট পেয়ে মাঠ ছাড়েন ইংল্যান্ডের পেসার অলরাউন্ডার জেমি অ্যান্ডারসন। তারপর আর মাঠে নামতে পারেননি তিনি। পরে দ্বিতীয় টেস্ট থেকেওে বাদ পড়ে যান এই পেসার। এবার তৃতীয় টেস্ট থেকেও ছিটকে গেলেন অ্যান্ডারসন।

পুনর্বাসনে রয়েছেন তিনি। এরই অংশ হিসেবে এই সপ্তাহে ল্যাঙ্কাশায়ারের দ্বিতীয় একাদশের হয়ে তিন দিনের ম্যাচ খেলবেন তিনি। এরপরই তাকে নিয়ে ভাববে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

একটি বিবৃতির মাধ্যমে ইসিবি জানায়, ‘ডান পায়ের মাংশ পেশির ইনজুরির থেকে সেরে উঠছে অ্যান্ডারসন। পুনর্বাসনের অংশ হিসেবে এই সপ্তাহে লিচেস্টারশায়ারের বিপক্ষে ল্যাঙ্কাশায়ারের দ্বিতীয় একাদশের হয়ে তিন দিনের ম্যাচ খেলবে সে।’

এদিকে অ্যান্ডারসনের পরিবর্তে দলে জায়গা পেয়ে নিজের সামর্থ্য দেখিয়েছেন পেসার জফরা আর্চার। লর্ডস টেস্টে দুর্দান্ত বোলিং করেছেন তিনি। অস্ট্রেলিয়ার পাঁচ উইকেট তুলে নিয়েছিলেন টেস্টে অভিষেক হওয়া আর্চার।

ইংল্যান্ড স্কোয়াড : জেসন রয়, ররি বার্নস, জো রুট (অধিনায়ক), জো ডেনলি, বেন স্টোকস, জস বাটলার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), ক্রিস ওকস, জফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড, জ্যাক লিচ, স্যাম কারান।