বাড়ি বিনোদন আজ মোশারফ করিমের ৪৯ তম জন্মবার্ষিকী

আজ মোশারফ করিমের ৪৯ তম জন্মবার্ষিকী

77

দেশের টেলিভিশন ও সিনেমার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সব ধরণের চরিত্রে অভিনয় করে তিনি নিজেকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। বৃহস্পতিবার (২২ আগস্ট) নন্দিত এই তারকা পা রাখলেন ৪৯ বছর বয়সে।

মায়ের মুখে কেক তুলে দিচ্ছেন মোশাররফ করিম
মায়ের মুখে কেক তুলে দিচ্ছেন মোশাররফ করিম

নিজের ৪৮তম জন্মদিনের প্রথম প্রহরে পরিবারের সঙ্গে কেক কেটে উদযাপন করেছেন তিনি। তবে ভোর হতেই ছুটি কাটাতে কানাডায় উড়াল দিলেন ‘হালদা’খ্যাত এই অভিনেতা।এ প্রসঙ্গে মোশাররফ করিমের ভাগ্নে নির্মাতা মুরসালিন শুভ বাংলানিউজকে বলেন, ‘রাতে পারিবারিকভাবে মামার (মোশাররফ করিম) জন্মদিন উদযাপন করা হয়েছে। এরপর আজ (বৃহস্পতিবার) ভোর ছয়টায় তিনি পরিবারসহ ছুটি কাটাতে কানাডা রওনা হয়েছেন। সেখানে ২০ দিন থাকবেন। তারপর দেশে ফিরে আবার নিয়মিত কাজ শুরু করবেন।’

এদিকে বুধবার (২১ আগস্ট) মধ্যরাতে বনানীর একটি রেস্টুরেন্টে এক্সট্রা পিআরের পক্ষ থেকে কেক কাটেনমোশাররফ করিম। তারপর রাত ১২টায় পরিবারের পক্ষ থেকে তার কেক কাটার আয়োজন হয়। 

সেসময় মোশাররফ করিম তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে এসে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ভক্তদের কাছ থেকে নিজের ও পরিবারের জন্য দোয়া চান।

মোশাররফ করিমের জন্মদিনের কেক
মোশাররফ করিমের জন্মদিনের কেক

মোশাররফ করিমকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তার এক ভক্ত বলিউডের ‘ফ্যান’ সিনেমার ‘জাবরা’ গানের অনুকরণে একটি ভিডিও গান তৈরি করে চমক দিয়েছেন। ভিডিওটি অনেকের নজরে এসেছে। ১৯৭১ সালের ২২ আগস্ট ঢাকায় জন্ম নেয় মোশাররফ করিম। তার বেড়ে ওঠা বরিশালের পিঙ্গলাকাঠী গ্রামে। সেখান থেকে ঢাকায় এসে থিয়েটার চর্চা ও টেলিভিশনে অভিনয় শুরু করেন। তারপর গত এক যুগ ধরে অভিনয় করে দর্শকদের ভালোবাসা পাচ্ছেন তিনি। 

এবার ঈদুল আহায় ‘আশ্রয়’সহ বেশকিছু নাটকের জন্য ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি।