বাড়ি প্রথম সারির খবর রুমিন ফারহানার প্লট নিয়ে মুখ খুললেন ফখরুল

রুমিন ফারহানার প্লট নিয়ে মুখ খুললেন ফখরুল

108

সরকারের কাছে রাজধানীর পূর্বাচলে প্লট বরাদ্দ চেয়ে বিএনপি মনোনীত সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানার আবেদন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সৃষ্ট মিশ্র প্রতিক্রিয়া নিয়ে মুখ খুলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল মঙ্গলবার বিকালে জাতীয় প্রেস ক্লাবে জাতীয় পার্টির (কাজী জাফর) সাবেক চেয়ারম্যান কাজী জাফর আহমদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় বিএনপি মহাসচিব এ বিষয়ে কথা বলেন। 

মির্জা ফখরুল বলেন, সংরক্ষিত মহিলা আসনের বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা সরকারের কাছে প্লট চেয়ে কোনো অন্যায় করেননি। তবে প্লট চাওয়ার বিষয়টি রুমিনের জন্য ‘আন-ইথিক্যাল’ হয়েছে। ফেসবুকসহ পত্র-পত্রিকাতে ড্রাম বাজিয়ে রুমিনের বিরুদ্ধে একটি অবস্থান তৈরি করার চেষ্টা হচ্ছে।

অনুরোধ করব, দয়া করে রুমিনের বিরুদ্ধে বা অন্য কারও বিরুদ্ধে কোনো কমেন্ট করবেন না। এতে আন্দোলনের ক্ষতি হবে।

এদিকে, রাজধানীর পূর্বাচলে প্লট বরাদ্দ চেয়ে যে আবেদন করেছিলেন তা প্রত্যাহার করে নিয়েছেন বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা। মঙ্গলবার গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী বরাবর লেখা এক চিঠিতে এ আবেদন করেন তিনি। 

চিঠিতে রুমিন ফারহানা বলেন, আমার দল, বাংলাদেশ জাতীয়তাবদী দল (বিএনপি)-এর প্রাণ তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের অনুভূতির প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে গত ৩ আগস্ট, ২০১৯ তারিখ সংসদের দাপ্তরিক ফরম্যাটে করা আমার পূর্বাচলের প্লটের আবেদনটি আমি প্রত্যাহার করে নিচ্ছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।