বাড়ি বিনোদন উপর ওয়ালার পরে জাজ মাল্টিমিডিয়াকে ধন্যবাদ জানালেন মাহিয়া মাহি

উপর ওয়ালার পরে জাজ মাল্টিমিডিয়াকে ধন্যবাদ জানালেন মাহিয়া মাহি

87

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ সিনেমার মধ্যদিয়ে বড় পর্দায় তার অভিষেক। এটি মুক্তি পায় ২০১২ সালের ৫ অক্টোবর। এরপর এই প্রতিষ্ঠানের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন মাহি।

মাঝে হুট করেই জাজের সঙ্গে সম্পর্কের ফাটল দেখা দেয় মাহির। জাজ থেকে বের হয়ে অভিনয় করেন বেশ কিছু সিনেমায়। জাজের পক্ষ থেকেও ঘোষণা দেওয়া হয়, মাহিকে নিয়ে তারাও আর কোনো সিনেমা বানাবে না। জাজ মাল্টিমিডিয়া থেকে বের হলেও মাহির একমাত্র ভেরিফায়েড ফেসবুক পেজ নিয়ন্ত্রণ করত জাজ। বেশ অনেকবার সেটি ফেরত চেয়েও ফেরত পাননি এই অভিনেত্রী। এ নিয়ে সেসময় বেশ আলোচনা-সমালোচনাও হয়েছে শোবিজপাড়ায়।

এত কিছুর পরও সেই জাজ মাল্টিমিডিয়াকে ধন্যবাদ জানালেন মাহি। কারণ আজ তার অভিনয় ক্যারিয়ারের ৯ বছর পূর্তি। এক ফেসবুক পোস্টে এই চিত্রনায়িকা লিখেছেন, ‘৯ বছর, আলহামদুলিল্লাহ। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া। উপর ওয়ালার পরে আপনাদের জন্যই আজকে আমি মাহিয়া মাহি।’

‘ভালোবাসার রঙ’ সিনেমাটি পরিচালনা করেন শাহীন সুমন। এতে মাহির বিপরীতে অভিনয় করেন বাপ্পী চৌধুরী। আরও অভিনয় করেছেন নায়ক রাজ রাজ্জাক, আলীরাজ, অমিত হাসান, মিজু আহমেদসহ আরও অনেকেই।